কালো চুলের জন্য বিবাহের হেয়ারর্স্টাইল

ভারতীয় নারীদের টকটকে, বিশ্বে প্রাকৃতিকভাবেই গাঢ় কেশের জন্য পরিচিত আছে বলা হয়। এমনকি একটি সহজ কেশশৈলী, কালোকেশকে আরও অনেক মার্জিত বানাতে পারে। তাই আপনাদের সবাইকে যা করা আবশ্যক তা হল এই বিবাহের ঋতুতে একটি সহজ কেশশৈলী তৈরি মনশ্হির করা যা আপনার ভেতরের ডিভা বের করে আনবে।

গোদরেজ এক্সপার্ট রিচ ক্রিম প্রাকৃতিক কালা কেশ রঙ দিয়ে ঐ নিখুঁত চকচকে কালো রঙ প্রাপ্ত দ্বারা শুরু করুন। পরবর্তী, এই চমত্কার কেশশৈলী এক আপনার বিবাহের outfits সঙ্গে যেতে চেষ্টা করুন

1. দ্যা ফ্রেঞ্চ ব্রেইড:

আপনার অভ্যর্থনা বা সংগীত চেহারা কে পরিপূরক করতে পারফেক্ট নিখুঁত কেশশৈলী খুঁজছেন? ডিআইওয়াই ফ্রেঞ্চ ব্রেইড চেষ্টা করুন. এটা দেখতে মার্জিত এবং সহজে তৈরি করা যায়! কোন নট বা ট্যাঙ্গুল থেকে পরিত্রাণ পেতে আপনার কেশের ব্রাশ করুন। 3টি সমান বিভাগে বাম মধ্য ও ডান দিকে আপনার কেশের ভাগ করুন। বাম দিকের অংশটি নিন, এটিকে মধ্যবর্তী বিভাগে ক্রশ করুন এবং এটি ডান বিভাগের সহিত নিশিয়ে দিন। ডাম দিকের অংশটি নিন, এটিকে মধ্যবর্তী বিভাগে ক্রশ করুন এবং এটি বাম বিভাগের সহিত নিশিয়ে দিন। এবং আবার বাম দিকের অংশটি নিন, এটিকে মধ্যবর্তী বিভাগে ক্রশ করুন এবং একেটি ডান বিভাগের সহিত নিশিয়ে দিন। বেনীকরণ চালিয়ে যান যতক্ষণ না আপনি আপনার ঘাড়ের গ্রীবার পশ্চাদ্ভাগ পৌঁছেন।

 

Courtesy – cindersandbroomsticks.tumblr.com

2. সাইড টুইস্ট: সাইড টুইস্টের সবচেয়ে ভাল অংশটি হচ্ছে যে, এটা যে কোন দৈর্ঘ্যের কেশের উপর পুনঃনির্মিত করা যেতে পারে! এটি এছাড়াও মাস্টার হতে সবচেয়ে সহজ এক শের দক্ষতা, সুতারাং আপনি দিনের মথ্যে একটি সভায় যোগ দিতে পারেন এবং অতপর অন্য একটি বিবাহ অনুষ্টানে আপনার কেশশৈলী সম্পর্কে চিন্তা না করে সোজাসুজি যোগদান করতে পারেন. প্রথমত, ভলিউম যোগ করার জন্য আপনার ক্রউনে ব্যাক চিরিণি করুন। অতপর, আপনার মাথার বাম এবং ডান দিক থেকে আপনার কেশে একটি ছোট অংশ নিতে হয়। এটি টুইস্ট করুন, এটাকে পিছেনে ক্রশ করুন এবং ববি পিনের সাথে এটি সুন্দরভাবে সুরক্ষিত করুন। এটাকে আরও চিক চেহারা দিতে আপনার মুখের কাছাকাছি কিছু আলগা কেশ ছাডুন। একটি মেহেন্দী ফাংশনের জন্য আপনার আউটফিটের সঙ্গে মিলিত, এই সহজ কেশের তৈরি করা আপনার জন্য অনেক শুভেচ্ছা নিয়ে আসবে!

                                                                                       Courtesy – beautylish.tumblr.com

3. ব্রেইডেড বান: যদি আপনি  এমন একটি কেশশৈলী জন্য খুঁজছেন যা আপনার কেশকে আপনার একটি সঙ্গীতে নাচ করাকালীন আপনার মুখ থেকে দূরে রাখতে চান এবং যেটি এখনও মুগ্ধকর দেখায়, ব্রেইড বান আপনার জন্য বোঝানো হয়। এই কেশশৈলী কমনীয় এবং মার্জিত হয় এবং মাত্র 5 মিনিটের ব্যবধানে তৈরি করা যেতে পারে। আপনার মাথার পিছনের দিকে একটি সহজ কম বিনুনি মধ্যে আপনার কেশের বিনুনিকরণ দ্বারা আরম্ভ করুন এবং এটি একটি রাবার ব্যান্ড সঙ্গে নিরাপদ করুন। অতপর এটি আপনার মাথার পিছনের দিকে একটি বান মধ্যে এটি টুইস্ট করুন। আপনি প্রয়োজনীয় সংখ্যক লুপ তৈরি করে বানের আকারের বিষয়ে সিদ্ধান্ত নিতে পারেন। অবশেষে, এটির ববি পিনের সাথে নিরাপদ স্থানে রাখুন এবং দূরে জাঁকালভাবে প্রদর্শনে যান।

Courtesy – weddbook.com

এখন যেহেতু আমরা কালা কেশের জন্য এই কেশশৈলী সংক্ষিপ্ত ধাপে সংকলিত করেছি, তাই আপনি প্রতিটি বিবাহের অনুষ্ঠান আপনার সেরা দেখাতে পারেন। একবার আপনার সঠিক কেশশৈলী এবং রঙ বাছাই করা হয় গেলে, কিছু আশ্চর্যজনক আনুষঙ্গিক উপকরণ দিয়ে আপনার কেশের জাঁকালভাবে প্রদর্শন করুন।

Feature Image Courtesy – linandjirsablog.com

লেটেস্ট স্টোরিজ

গোদরেজ এক্সপার্ট ভিডিওস - টেলিভিশনের কমের্শালস দেখুন

অব গোদরেজ এক্সপের্ট রিচ ক্রেম কে সাথ রুকনা নহি, ওকে !

গোদরেজ এক্সপার্ট ভিডিওস - টেলিভিশনের কমের্শালস দেখুন

অব গোদরেজ এক্সপের্ট রিচ ক্রেম কে সাথ রুকনা নহি, ওকে !